One More Ibfree User Review: 


ইয়ারফোন টা দেখতে অনেক বেশি জোশ, আর খুবই হালকা তাই কানে দিলে টেরই পাওয়া যায়না। তাই লুকিং এবং কমফোর্টে ৯/১০।
ব্যাটারি ব্যাকআপ মাশাল্লাহ 😍 ৭-৮ ঘন্টা ইজিলি পাওয়া যায় ৬০%-৭০% সাউন্ড এ। আমিমি কখনই ৬০-৭০% এর বেশি সাউন্ড দিয়ে শুনি না আর প্রয়োজন ও মনে করি নাই (Jet Audio Plus) এ। সুতরাং ২৪০০ টাকার ইয়ারফোনে ৭-৮ ঘন্টা মারাত্মক ব্যাক আপ।ফুল চার্জ হতে সময় নেয় ২ ঘন্টা। তাই ব্যাটারির দিক থেকেও ৯/১০।
সাউন্ড নিয়ে বলতে গেলে আগে 1more এর কথা বলি, এই কোম্পানির ইয়ারফোনে বেজ অতটা বেশি না( ইচ্ছে করলে ভাল মিউজিক প্লেয়ার দিয়ে বেইজ + সাউন্ড টিউন করে বাড়ানো যায়) ট্রেবল ঠিকঠাক। কিন্তু ক্লারিটির দিক দিয়ে 1more বস। মিড - লো - হাই আমার কাছে ভালই মনে হয়েছে। ৮৫-৯০ % এর উপর সাউন্ড দিলে একটু ডিস্টরশন লক্ষ্য করা যায়। তবে অত সাউন্ড দিয়ে গান শোনার দরকার পড়ে নি। ব্লুটুথ ইয়ারফোন হিসেবে এই বাজেটে সাউন্ড নিয়ে আমি স্যাটিসফাইড। তাই সাউন্ডে সভ মিলিয়ে রেটিং দিব ৮/১০। (আমি বেজ লাভার, আরো বেজ পাইলে ভাল হইত )
ডিউর‍্যাবিলিটি নিয়ে এক কথায় সন্তুষ্ট, সোয়েটপ্রুফ+ স্প্ল্যাশপ্রুফ। সো বৃষ্টির মধ্যেও আরামসে গান শোনা যাবে। আর বিল্ড কোয়ালিটি প্রিমিয়াম মনে হইসে। ওয়্যার টাও মোটামুটি ভালই বলা চলে। এইখানে দিব ৮/১০।
প্যাকেজিং ভালই ছিল, ২ জোরা এক্সট্রা ইয়ারটিপ আর ইয়ারফ্ল্যাপ দেওয়া হইসে। সাথে একটা ভাল মানের চারজিং ক্যাবল। তবে কিপটামি না কইরা একটা ক্যারিং পাউচ দিতে পারত মনে হয় :3। প্যাকেজিং তাই ৭/১০।
মোটকথা এই বাজেটে টাকা উসুল জিনিস।






রিভিও লিখেছেনঃ
মাহ্ফুজ এইচ. হৃদয় 

Comments

Popular posts from this blog